Gemstone Shopping Stores in Bangladesh (রত্নপাথরের সর্ববৃহৎ কালেকশন )

১৯৯২ সাল থেকে আজমেরী জেমস হাউস (Ameri Gems House) রত্নপাথর (Gemstone) এর দুর্দান্ত গ্রাহক পরিষেবা সহ ব্যতিক্রমী রত্নপাথর অফার করেছে। আমরা সরাসরি গ্রাহকের কাছে আমাদের সার্ভিস শুরু করেছি। আমরা ক্রয় প্রক্রিয়া সহজ করার জন্য কঠোর পরিশ্রম করি, আমাদের গ্রাহকদের ক্ষমতায়ন করি, ধারণা দেই  এবং শেষ পর্যন্ত তাদের এমন একটি ক্রয় করতে সাহায্য করি যা তারা আজীবন লালন করবে। তারপর আমরা পাইকারি হিসাবে রত্নপাথর বিক্রি শুরু করি। 

শেষ দর্শন আজমেরী জেমস হাউস (Ameri Gems House)

জ্যোতিষশাস্ত্রের গুরুত্ব যে কতখানি তা আজকের যুগে সারা বিশ্বের মানুষ তা জানতে পেরেছেন। হাজার হাজার বছরেরও পূর্ব থেকে ভারতে এই জ্যোতিষশাস্ত্র চলে আসছে । তারপর কালক্রমে যত দিন যেতে থাকে, ততই এই শাস্ত্র সারা বিশ্বে ছড়িয়ে পড়তে থাকে। তারপর বিভিন্ন মনীষী এই বিষয় নিয়ে বহু গ্রন্থ রচনা করেছেন । জ্যোতিষশাস্ত্র জ্ঞানের এই শাখাকে জ্যোতির্বিজ্ঞানের সাথে সমন্বয় করা যেতে পারে। অনেক সময়কাল আগে গ্রহ ও নক্ষত্রের প্রকৃতি, তাদের গতি ও এদের চক্রগুলি পর্যবেক্ষণ করে একটি  মডেল তৈরী করা হয়। এই মডেলটি অন্তত দীর্ঘদিন অবধি স্থায়ী ছিল। এছাড়া দর্শনের অঙ্গ হিসেবে জ্যোতির্বিজ্ঞানের চর্চা করা হত । অনেকে জ্যোতিষশাস্ত্রের সমালোচনা করেছিলেন। 

খুচরা ও পাইকারি বিক্রয় কেন্দ্র 

এই সময়ের মধ্যে কোম্পানিটি রত্নপাথরের (Gemstone)  বাজারে খ্যাতি ও সুনাম অর্জন করেছে। এইভাবে আমরা আমাদের গ্রাহকদের একটি উচ্চতর কেনাকাটা অভিজ্ঞতা প্রদান করতে পারেন। আমরা বাংলাদেশের অন্যতম বিশেষ খুচরা ও পাইকারি বিক্রয় কেন্দ্র। আমরা একটি উচ্চতর রত্নপাথর কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের স্টোর এবং অনলাইন উভয় ক্ষেত্রেই রত্নপাথর বিক্রি করে থাকি। আমাদের বিক্রয় কর্মীরা প্রতিটি গ্রাহককে সহায়তা করার জন্য জ্ঞান দিয়ে থাকে। 

যেখানে পাবেন আসল রত্মপাথর (Gemstone) 

নকলের ভীড়ে আসল চেনা দায়। যারা রত্মপাথর ব্যবহার করেন, তারা প্রতিনিয়ত খোঁজ করেন কোথায় পাবেন আসল রত্মপাথর। রাজধানীতে যদি আসল রত্মপাথর কিনতে চান তাহলে আপনার জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড (Ameri Gems House)। এখানে পাবেন যে কোনো রত্মপাথরের শতভাগ নিশ্চয়তা। বাজারে নানা ধরনের রত্মপাথর বিক্রি হয়, যেখান থেকে আসলটি কেনা অনেকটা চ্যালেঞ্জ।

এই আসল নকল খেলায় শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড রত্মপাথরের (Gemstone)  আকৃতি, রঙ, স্বচ্ছতা ও ভেতরে যে সব অবাঞ্চিত পদার্থ থাকে সে সম্পর্কে ক্রেতাদের ধারনা দিয়ে আসল রত্মপাথর পরীক্ষার মাধ্যমে বিক্রি করে। বসুন্ধরা সিটি শপিংমলের লেবেল-১, ব্লক-ডি এর ৭৩ ও ৭৪ নম্বর দোকানে রত্নপাথরে কেনাকাটাতে রয়েছে নানা ধরনের সুবিধা। চাইলে ক্রেডিট, ডেবিট বা বিকাশ পেমেন্টের মাধ্যমেও কিনতে পারবেন।

Ajmeri Gems House
Ajmeri Gems House

প্রতিষ্ঠানটির কর্ণধার জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dhewan Chisti)

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী বলেন, রাষ্ট্রীয় অনুশাসন মেনে ট্যাক্স ভ্যাট পরিশোধ করে দীর্ঘ ৩০ বছর ধরে মানবসেবা করছেন। এছাড়া আসল নকলের ব্যাপারটিও আছে। রত্নপাথর আসল নাকি নকল বোঝার জন্য প্রয়োজন অভিজ্ঞ চোখ। বাজারে চোখ ধাঁধানো এবং রং উজ্জ্বল পাথরকে রত্মপাথর (Gemstone)  ভেবে কেনার আগে যাচাই করবেন। প্রয়োজনে পরীক্ষা করে নিবেন। তিনি আরো বলেন, শেষ দর্শন আজমেরী জেমস হাউজ (Ameri Gems House) রত্মপাথর কেনার জন্য আপনার বিশ্বাস্ত প্রতিষ্ঠান। এখানে আপনি আসতে পারেন শতভাগ বিশ্বাস নিয়ে। আমরাই আপনাকে দেব আসল রত্মপাথরের নিশ্চয়তা।

জ্যোতিষশাস্ত্র নিয়ে ওয়েবসাইট

চালু হয়েছে জ্যোতিষশাস্ত্রবিষয়ক ‘আজমেরী জেমস হাউজ বিডি ডটকম’ (www.ajmerigemshousebd.com) ঠিকানার একটি ওয়েবসাইট। রাশি সম্পর্কে জানতে, জ্যোতিষশাস্ত্র এবং জ্যোতিষ লিটন দেওয়ান চিশতীর (Astrologer Liton Dhewan Chisti) যোগাযোগ করা যাবে ওয়েবসাইট থেকে। এতে যুক্ত হবে জ্যোতিষশাস্ত্রের বিভিন্ন বিষয় ছাড়াও বিভিন্ন রত্মপাথর (Gemstone), রত্মপাথরের দাম এবং গুণাগুণ, নানা ধরনের সমস্যা সমাধান নিয়ে আলোচনাসহ আরো নানা আয়োজন।শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড (Ameri Gems House) বসুন্ধরা সিটি শপিংমলের লেবেল-১, ব্লক-ডি-এর ৭৩ ও ৭৪ নম্বর দোকান। প্রতিষ্ঠানটি আসল রত্মপাথর বিক্রির একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থাকলে এবার নতুন ডিজাইনে এবং নানা ধরনের আয়োজন ও সেবা যুক্ত হচ্ছে।

ডিজিটাল প্ল্যাটফর্ম 

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং প্রখ্যাত জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dhewan Chisti) বলেন, ‘আমাদের ওয়েবসাইট অনেক আগেই চালু হয়েছে কিন্তু এবার ওয়েবসাইটে আমরা নতুন নতুন আয়োজন যুক্ত করছি। ডিজিটাল বাংলাদেশে ওয়েবসাইট, ফেসবুক, টুইটার, ইউটিউবসহ ডিজিটাল প্ল্যাটফর্ম হচ্ছে মানুষের কাছে পৌঁছানোর সহজ উপায়। আর এটি এখন সময়ের দাবিও। ভার্চুয়াল যুগে মানুষ ওয়েবসাইটে প্রতিষ্ঠান এবং প্রতিষ্ঠানের কার্যক্রম সম্পর্কে জানতে চায়, জানতে চায় প্রতিষ্ঠানের কি কি সার্ভিস বা পণ্য সম্পর্কে ধারনা। আমাদের নতুন ওয়েবসাইটে যুক্ত হচ্ছে নতুন অনেক কিছুই। আপনি যে কোন রাশির জাতক বা জাতিকা হন তা হলে আপনার বর্তমান সময় কেমন যাবে তা জানতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট। জয়েন করুন ফেসবুক পেজ, ইন্সটাগ্রাম পেজ,  লিংকডইন পেজ ও ইউটিউব চ্যানেলে। অনুসরণ করুন নিয়মিত। আমাদের রত্নপাথরের (Gemstone)  কালেকশন দেখতে শোরুমে আসার অনুরোধ রইলো।

Facebook: https://web.facebook.com/litondewanchishti

Instagram: https://www.instagram.com/ajmerigameshouse/

Twitter: https://twitter.com/ajmerigemshouse

Linkedin: https://www.linkedin.com/company/liton-dewan-chishti/

YouTube: https://www.youtube.com/channel/UC9NBXaBXs2k-jDsTFeKQ5iA

Pintrest: https://www.pinterest.com/ajmerigemshouse/

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dhewan Chisti) আরো বলেন, ‘আজমেরী জেমস হাউজ বিডি ডটকম’ সাজানো হচ্ছে আমাদের থেকে যারা নিয়মিত সেবা নেন বা নেবার কথা ভাবেন তাদের জন্যই। প্রবাসে অনেকেই থাকেন যারা আমাদের সম্পর্কে জানতে চান আমাদের সঙ্গে যোগাযোগ করতে চান, তাদের জন্যও সুবিধা হবে ওয়েবসাইটের মাধ্যমে আমাদের সঙ্গে যোগাযোগ করতে। মোবাইল ফোন ছাড়াও ফেসবুকের মাধ্যমে পরামর্শ নিতে সরাসরি সাক্ষাতের জন্য যোগাযোগ করা যাবে।

কেন বাংলাদেশে “আজমেরী জেমস হাউস”(Ameri Gems House) সেরা?

১। বাংলাদেশের পুরনো এবং সর্ববৃহৎ রত্নপাথরের পাইকারি এবং খুচরা ব্যবসায়ী প্রতিষ্ঠান। 

২। দীর্ঘ দিনের অফলাইন কিংবা অনলাইন ব্যবসায় পৃথিবীর কোথায় থেকে নকল বিক্রির অভিযোগ না আসার সুনাম।

৩। পাচ্ছেন যে কোন অরিজিনাল রত্নপাথরের ভিন্ন ভিন্ন কোয়ালিটি যা বাংলাদেশের সর্বচ্চ কালেকশন।

৪। থাকছে প্রতিটি অরিজিনাল রত্নপাথরের ভিন্ন ভিন্ন কোয়ালিটি এবং আসল নকল যাচাই করার সুযোগ। 

৫। নকল বা ল্যাব মেইড পাথরকে আসল বলে বিক্রি কোন সুযোগ এখানে থাকছে না।

৬।  নকল পাথর প্রমানে লাইফ টাইম মূল্য ফেরতের গ্যারান্টি কার্ড।

৭। পাচ্ছেন বাংলাদেশের বেষ্ট কাস্টমার সার্ভিস সহ আংটির বেষ্ট ডিজাইন এবং ফিনিশিং।

৮। কাস্টমারের আর্থিক অবস্থা দেখে মূল্য বৃদ্ধির কোন সুযোগ এখানে নেই।

৯। বাংলাদেশের আমাদের রয়েছে রত্নপাথরের দীর্ঘ দিনের অভিজ্ঞতা।

১০। আমাদের রয়েছে নকল পাথর (Gemstone)  বিক্রি না করার পৃথিবী ব্যাপী সুনাম।

১১। পাচ্ছেন ওরিজিনাল রত্নপাথরের ভিন্ন ভিন্ন কোয়ালিটি যা বাংলাদেশের সর্বোচ্চ কালেকশন।

১২। আসল নকল পাশাপাশি রেখে যাচাইয়ের সুযোগ। 

১৩। নকল বা ল্যাব মেইড পাথরকে আসল বলে বিক্রি কোন সুযোগ এখানে থাকছে না।

১৪।  বাংলাদেশে আমরাই প্রথম অনলাইনে রত্নপাথর নিয়ে আসি। 

১৫।  প্রতিটা পাথরের মূল্য পাচ্ছেন সবার জন্য উন্মুক্ত এবং ফিক্সড।

১৬। আমাদের প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত রত্নপাথর শোধন করে দিয়ে থাকি।

১৭। সারা বাংলাদেশে একমাত্র আমাদের ওয়েব সাইটে (www.ajmerigemshousebd.com)  প্রতিটা পাথরের মূল্য সবার জন্য উন্মুক্ত।

যে কারণে আসবেন “আজমেরী জেমস হাউজে”?

১। হতাশা ও দুশ্চিন্তা থেকে মুক্তি।

২।  দুঃখ দূর্দশা থেকে মুক্তি।

৩। পারিবারিক কলহ থেকে মুক্তি

৪।  দৈব দূর্ঘটনার হাত থেকে মুক্তি।

৫। শনি ও রাহুর গ্রাস থেকে মুক্তি।

৬। ব্যবসায়িক উন্নতি।

৭। লেখাপড়ায় অমনোযোগ।

৮। রাশিফল এর মাধ্যমে পাথর নির্ধারণ। 

৯। স্বামী স্ত্রী অমিল, সংসারে অশান্তি।

১০। ব্যবসায়িক,মানুষিক, আর্থিক, পারিবারিক সমস্যার সমাধান ।

১১। ১০০% আসল রত্নপাথর। 

১১। রত্নপাথরটি শোধন করা।

১২। রত্নপাথর ধারনের শুভ দিন এবং সময়।

পাথর বাছাইয়ের ক্ষেত্রে মানতে হয় দিক নির্দেশনা

সবাই চায় জীবনে সুখী হতে, সফলতা পেতে। কিন্তু মানুষ ভাবে এক হয় আর এক। ব্যবহারে ঠিকমতো সমন্বয় ঘটলে ফল মেলে। বদলে যেতে পারে মানুষের ভাগ্য। কেউ কেউ এসব রত্নপাথর (Gemstone)  ধারণ করে রাতারাতি সাফল্য চান। তা কখনোই সম্ভব নয়। কারণ অনেক সময় এসব রত্ন পাথরের উপর গ্রহ নক্ষত্রের শুভ-অশুভ প্রভাব বিরাজমান। কষ্টি বিচারের সময় দুর্বল লগ্নপতি, রাশিপতি অথবা গ্রহের দৃষ্টিচক্র বিবেচনা ও যথোপযুক্ত রত্নপাথর নির্বাচন করা উচিত। আর কারও কষ্টি না থাকলে রত্নপাথর নির্বাচন করতে হবে গ্রহ নক্ষত্র বিচার করে।

রত্নপাথর (Gemstone) সম্পর্কে আমাদের রয়েছে সনাতন এবং আধুনিক অভিজ্ঞতা

 ❝আজমেরী জেমস হাউস ❞  আপনাকে বাংলাদেশের প্রাকৃতিক মূল্যবান এবং আধা মূল্যবান জ্যোতিষ রত্নপাথর অফার করে। বাংলাদেশে শুধুমাত্র  ❝আজমেরী জেমস হাউস ❞(Ameri Gems House) সরবরাহকৃত রত্নপাথরকে জাল প্রমাণ করে 100% অর্থ ফেরত গ্যারান্টি দেয়। আমরা দৃঢ়ভাবে মানের রত্নপাথর (Gemstone), প্রকৃত মূল্য এবং বিশ্বস্ত দীর্ঘমেয়াদী সম্পর্কের উপর বিশ্বাস করি। কারণ আমাদের ক্লায়েন্টরা আমাদের ব্যবসার বিকাশের প্রধান মূলধন। রাশি রত্নপাথরের জগতে আমাদের পদচারণা ৩০ বছরেরও বেশী সময় ধরে।

Ajmeri Gems House
Ajmeri Gems House

নকলের ভিড়ে আসলের পরিচয়

আমাদের এখানে পাচ্ছেন আসল এবং নকল রাশি রত্নপাথর পাশাপাশি রেখে দেখে চিনে নেবার সুযোগ, ফলে নকল রত্ন পাথরকে আর আসল বলে বিক্রির কোন সুযোগ আমাদের এখানে থাকে না। এখানে পাচ্ছেন আমাদের সংগ্রহে থাকা মূল্যর উপর নির্ভর করে বিভিন্ন কোয়ালিটির রাশি রত্নপাথর (Gemstone), যা পাশাপাশি রেখেই কোয়ালিটির পার্থক্য তুলনা করে নিতে পারবেন। আমাদের প্রতিটা পাথরের মূল্য পূর্বে থেকেই নির্দিষ্ট করে উল্লেখ করা থাকে। ফলে ক্লায়েন্ট এবং তার আর্থিক অবস্থা বুঝে মূল্য কমানো বা বাড়ানোর কোন সুযোগ আমাদের থাকে না।

রত্নপাথরের খুচরা ও পাইকারি বিক্রয়ের একটি শীর্ষস্থানীয় কোম্পানি

সর্বশেষ পাচ্ছেন আমাদের প্রতিটা আসল রাশি রত্নপাথরের সাথে বাকি জীবনে নকল প্রমাণে সম্পূর্ণ গ্যারান্টি। ফলশ্রুতিতে আমাদের প্রতিটা রত্নপাথরের দায়িত্ব আমাদের। ❝আজমেরী জেমস হাউস ❞(Ameri Gems House) বাংলাদেশের জুয়েলারি এবং রত্নপাথরের খুচরা ও পাইকারি খাতের একটি শীর্ষস্থানীয় কোম্পানি। আমরা একটি উচ্চতর কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ । আমরা আস্থার সাথে আমাদের সরবরাহ করা রত্নপাথর যত্ন করি । ❝আজমেরী জেমস হাউস ❞ থেকে রত্নপাথর (Gemstone)  কেনার সময় ভাবতে হবে না যে পাথরটি আসল না নকল। সম্মানিত ক্লায়েন্টদের ভালোবাসার ব্র্যান্ড হয়ে থাকতে চায় ❝আজমেরী জেমস হাউস ❞ ।(Astrologer Liton Dhewan Chisti) 

পছন্দ এবং বাজেট অনুযায়ী রত্ন বিক্রয় 

আসল পাথরের থাকে বহু কোয়ালিটি। আর কোয়ালিটির উপর নির্ভর করে রত্ন পাথরের মূল্য নির্ধারণ হয়। মানুষ সরাসরি জ্যোতিষের কাছ থেকেই পাথর ক্রয় করেন। এ সময় নিজের পছন্দ এবং বাজেট অনুযায়ী কেনারও কোন স্বাধীনতা আমাদের থাকে না। তাই “আজমেরী জেমস হাউস”(Ameri Gems House) এ আপনি অবশ্যই পছন্দ এবং বাজেট অনুযায়ী স্বাধীনভাবে আপনার প্রয়োজন অনুযায়ী পরিধান করতে পারবেন। আমাদের রত্নপাথরের কালেকশন দেখতে শোরুমে আসার অনুরোধ রইলো।

 শতভাগ আসল রত্মপাথরের নিশ্চিয়তা

নকল রত্মপাথরে যখন বাজার ভরে গেছে  তখন প্রাকৃতিক রত্নপাথর (Gemstone)  বিক্রয়ের নির্ভরযোগ্য এই প্রতিষ্ঠানটি ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে আসল রত্মপাথর। শতভাগ আসল রত্মপাথরের নিশ্চিয়তা দিচ্ছে শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড। শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড বসুন্ধরা সিটি শপিংমলের লেবেল-১, ব্লক-ডি-এর ৭৩ ও ৭৪ নম্বর দোকান। ক্রেতাদের জন্য প্রতিষ্ঠানটি যে কোনো রত্নপাথর কেনাকাটাতেও বিশেষ সুবিধা দিয়ে থাকে ।

আমাদের সেবাসমূহ :

আপনি পাবেন বিশ্বমানের স্ট্যান্ডার্ড মানি ব্যাক গ্রান্টি

আসল ও নকলের পার্থক্য সম্পর্কে পরিষ্কার ধারণা পেতে আপনি এখানে আসল ও নকল রত্ন দেখতে পাবেন। এজন্য আমাদের কাছে জালটিকে আসল হিসাবে বিক্রির কোনও সুযোগ নেই।

আপনি একক প্রাকৃতিক রত্নপাথরের বিভিন্ন গুণাবলীর সাথে আলাদা আলাদা দামের সীমাটির তুলনা করার জন্যও এখানে সুযোগ পাবেন। আমাদের ক্লায়েন্টদের আর্থিক অবস্থা পরিমাপ করে আমাদের রত্নপাথরের দাম বাড়ানোর কোনও সুযোগ নেই, কারণ আমাদের রত্নপাথরের মূল্য স্থির রয়েছে।

শেষ পর্যন্ত আপনি যদি আমাদের সরবরাহকৃত রত্নপাথর নকল প্রমাণ করতে পারেন তবে আপনি আজীবন 100% টাকা ফেরতের গ্যারান্টি পাবেন। আমরা আজীবন সময়ের জন্য আমাদের সরবরাহ করা রত্নপাথরের প্রতি আস্থা রাখি। তবে আমরা ভাগ্য পরিবর্তনের জন্য কোনও ধরণের রত্নপাথর বিক্রি করি না এবং আমরা কোনও ধরণের জ্যোতিষীয় ক্রিয়াকলাপের সাথে সম্পর্কিত নই।