Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit. Ut elit tellus, luctus nec ullamcorper mattis, pulvinar dapibus leo.

Astrologer Liton Dhewan Chist

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dewan Chisti)

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dewan Chisti) উপমহাদেশের বিখ্যাত ওলি হযরত খাজা মঈনুদ্দীন চিশতী (রহ.)এর দরবার শরীফে যাওয়ার পর ২৩তম বংশধর আজমীর শরিফের বর্তমান পীর সাহেব হযরত সৈয়দ হাসনাইন চিশতী (রহ.)-এর নিকট থেকে খেলাফতপ্রাপ্ত হন। মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরের বাগবাড়ী গ্রামের ঐতিহ্যবাহী দেওয়ান পরিবারের অন্যতম আধ্যাত্মিক সাধক মো: আবদুল ছাত্তার দেওয়ান চিশতীর ঔরসে জন্মগ্রহণ করেন লিটন দেওয়ান চিশতী। জন্মের সময়েই তার মাঝে বিশেষ বৈশিষ্ট্য লক্ষ্য করা যায়। তার চালচলনে একটা অস্বাভাবিকতা সবসময় দেখা যেত। বেশিরভাগ সময়েই তাকে ধ্যানমগ্ন অবস্থায় দেখা গেছে।

মানব সেবায় জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও একাধিকবার স্বর্ণপদকপ্রাপ্ত জোতিষী লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dewan Chisti) মানব সেবায় অভূতপূর্ব সাফল্য অর্জন করেছেন। নিজ জন্মস্থান মুন্সীগঞ্জ শ্রীনগরের বাগবাড়ী গ্রামে অবস্থিত বাবা মহাসাধক মরহুম আবদুস ছাত্তার দেওয়ান চিশতীর পবিত্র মাজার শরিফের পাশাপাশি সেখানে একটি আশ্রম নিতে চান তিনি। আত্মমানবতার নিজেকে উজাড় করে দিতে চান তিনি। জীবনের শেষ সময়ে মানুষের উপকারে, মানুষের সহযোগিতা, মানুষের পাশে থেকে কাজ করে যেতে চান। বাণিজ্যিক মানবসেবায় না জড়িয়ে নিজে যতটুকু পারবেন ততটুকুতে বিশ্বাসী লিটন দেওয়ান  চিশতী । সেই ধারাবাহিকতায় গত এক যুগের বেশি সময় ধরে লিটন দেওয়ান চিশতী নিজ গ্রামে রমজান এবং ঈদে গরীব দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনাকালীন সময়েও তিনি তার সাধ্যমত যতটুকু পেরেছেন তা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন খাদ্যসামগ্রী এবং সহায়তা নিয়ে।

তিনি কেমন মানুষ

লিটন দেওয়ান চিশতী বলেন, আমি সব সময় মানুষের সেবা করে যেতে চাই। জীবনের শেষ সময়ে তিনি গ্রামে গিয়ে সাধারণ মানুষের সাথে কাটাতে চান। আমার বাবার পবিত্র মাজার শরিফে সময় নেব। আশ্রমে যারা থাকবেন তাদের নিয়ে চিশতীয় তরিকার আলোকে আলোচনা এবং অন্যদের আধ্যাত্মিক সাধনায় চিশতীয় তরিকার আলোয় নিজেকে আলোকিত করতে চান। তিনি আরো বলেন, অনেকে মনে করেন আমি একজন বাণিজ্যিক মানুষ। আসলে তাদের ধারণা সঠিক নয়।

যে ভাবে শুরু পথ চলা

লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dewan Chisti) প্রথমে তার বাবার সাধনার স্থানটিতে বসেই সাধনা শুরু করেন এবং মানবসেবায় আত্মনিয়োগ করেন। প্রায় তিন বছর নিজ এলাকায় মানবসেবা নিয়ে সফলতা অর্জন করার পর  মানবসেবার পরিধি আরো বিসতৃত  করার উদ্দেশ্যে চলে আসেন ঢাকায়। ক্যারিয়ারের শুরুটা ইসলামপুরের চায়না মার্কেটে ১৯৮৮ সালে অমিয় নিয়ে সেবা প্রদান শুরু করেন। এরপর ১৯৯০ সাল থেকে ১৯৯৩ সাল পর্যন্ত তিনি যাত্রাবাড়ি এলাকার শহিদ ফারুক সড়কে অফিস নেন। ১৯৯৬ থেকে ২০০৪ সাল পর্যন্ত ছিলেন পল্টনের পলাওয়েল সুপার মার্কেটে তার অফিস ছিল। এরপর ২০০৭ সালে এসে কাকরাইলের ইস্টার্ন কর্মাশিয়াল লিটন দেওয়ান চিশতী অফিস নিয়ে বসতেন। 

 

তারপর ২০০৮ সাল থেকে এখন পর্যন্ত ১৪ বছর ধরে রাজধানীর বসুন্ধরা শপিং মলে “আজমেরী জেমস হাউজে ” (Ajmeri Gems House) অফিসে তিনি বসেন এবং এখন থেকে তিনি সেবা প্রদান করে যাচ্ছেন। লিটন দেওয়ান একদিনে সুখ্যাতি পায়নি অনেক ধীরে ধীরে এগিয়ে যেতে হয়েছে। তার পরামর্শ, নির্দেশনা ও পরামর্শে লাখ লাখ মানুষ উপকৃত হন। তাই আরো বর্ণিত পরিসরে সেবা দানের উদ্দেশ্যে সব জনবহুল এলাকা বেছে নিয়ে সেখান থেকেই তার সেবার পরিধি আরো বিস্তৃত করেছেন।

 

লিটন দেওয়ান চিশতী আধ্যাতিক সাধনা 

 

লিটন দেওয়ান, হয়রত খাজা মাঈন উদ্দীন চিশতি, হযরত সৈয়দ মিয়ান চিশতীর মাজার, মাল খান জাহান চিশতীর মাজার, শাহজালাল এর মাজার জিয়ারত করেছেন। এই মাজারগুলোতে সময় পেলেই ছুটে যান এবং প্রচুর সময় কাটান। এছাড়া, অনেক দেশবরেণ্য রাজনীতিবীদ, মন্ত্রী, এমপি, বিচারপতি, সরকারী কর্মকর্তা, শিল্পপতি-ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ লিটন দেওয়ানের পরামর্শ, দিকনিদের্শনা ও তার কাছ থেকে রত্নপাথর (Gemstone) নিয়ে ব্যবহার করে সুফল লাভের পর তাকে সনদ প্রদান করেছেন । লিটন দেওয়ান চিশতী অর্জন করেছেন অনেক জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার এবং স্বর্ণপাদক। 

 খ্যাতি, সুনাম ও প্রশংসা

 মানবসেবা করার জন্য লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dewan Chisti) নিজেকে তৈরি করেছেন দিনের পর দিন। মানবসেবায় নিজেকে নিয়োজিত করে দেশে এবং দেশের বাইরে কুড়িয়েছেন খ্যাতি, সুনাম ও প্রশংসা। জ্যোতিষশাস্ত্রে দক্ষ এবং বাংলাদেশের শ্রেষ্ঠ জ্যোতিষ। জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও একাধিকবার স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী। লিটন দেওয়ান চিশতীর হাজারো ভেজাল আর প্রতারণার ভীড়ে একমাত্র আসল জ্যোতিষ সম্রাট অফিস স্থাপন করে সেখান থেকেই মানবসেবা করে যাচ্ছেন বছরের পর বছর। দেশ-বিদেশের লাখ লাখ ভক্ত রয়েছে তার। লিটন দেওয়ানের পরামর্শে সুফল লাভ করছেন। অনেক সময় লিটন দেওয়ানের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে কিছু মানুষ তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা ধরণের অপপ্রচার চালায়। কিন্তু তিনি এসবে খুব একটা কান দেন না। তিনি তার মতো কাজ করে যাচ্ছেন।

Astrologer Liton Dhewan Chist
Astrologer Liton Dhewan Chist

 শত্রুকে সবসময় বন্ধুতে পরিণত করতে চান

যারা তার বিরুদ্ধে অপপ্রচার চালায় তাদের হেদায়েতের জন্য তিনি আল্লাহ দরবারে সাহায্য প্রার্থনা করেন। লিটন দেওয়ান চিশতী সবসময় সাধারণভাবে জীবনযাপন করতে পছন্দ করেন। তিনি খুবই বন্ধুবৎসল, সদালাপী, উপকারী একজন মানুষ। লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dewan Chisti) তার আধ্যাত্মিকতা, সততা, নিষ্ঠা ও ধৈর্য্যের মাধ্যমে শত্রুকে সবসময় বন্ধুতে পরিণত করেন। তার জন্য ভক্ত ও অনুসারী রয়েছেন দেশে এবং বিদেশে। লিটন দেওয়ান চিশতীকে অনুসরন করেন তার ভক্তরা, তাই তাদের দোয়া ও ভালবাসাকে শক্তিতে পরিণত করে সফলতার শীর্ষে অবস্থান করছেন তিনি।

 

দেশের বাইরে জনপ্রিয়তা 

 “আজমেরী জেমস হাউজে ” (Ajmeri Gems House) থেকে যারা সেবা নিয়েছেন তাদের স্বীকার করতেই হবে যে তার জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা দিন দিন বেড়েই চলছে। তিনি আজ পরীক্ষিত, জনপ্রিয় এবং বাংলাদেশের শ্রেষ্ঠ জ্যোতিষ। শুধু দেশ নয় ওপার বাংলা ভারতেও তার জনপ্রিয়তা রয়েছে। ভারতেও তার অনেক ভক্ত রয়েছে। লিটন দেওয়ান চিশতী সময় পেলেই মাজার জিয়ারত করতে চলে যান। তিনি দেশে সব মাজার জিয়ারত করছেন। দেশের বাইরেও অনেক মাজার তিনি জিয়ারত করেছেন। শুধু তাই ওমরাহ পালন  করেছেন তিনি। লিটন দেওয়ান চিশতী মানবসেবা নিয়ে এগুচ্ছে বছরের পর বছর.  তিনি আজমীর শরীফ গিয়েছেন বহুবার। তার ভক্তরা যদি কেউ আজমীর শরিফ যেতে চান তার মাধ্যমে তিনি সে ব্যবস্থাও করে দেন। ভক্তদের তিনি সুফি সাধকের বয়ান, গুন, পণ্ডিত ও দর্শন নিয়ে কথা বলেন সব সময়।

 কিভাবে বাছাই করবেন রত্নপাথর (Gemstone)?

 প্রতিষ্ঠানটির কর্ণধার এবং প্রখ্যাত জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী (Astrologer Liton Dewan Chisti) বলেন, বাজারে নানা রকম রত্নপাথর পাওয়া যায়। চোখ ধাঁধিয়ে যায় তাদের রং আর উজ্জল বর্ণচ্ছটার আভা দেখলে। কিন্তু এসব রত্নপাথরের ভিড়ে কি করে চিনবেন বা কিনবেন আসল পাথর (Real Stone)। রত্নপাথর আসল নাকি নকল বোঝার জন্য প্রয়োজন অভিজ্ঞ চোখ। জানতে হবে, রত্নপাথরের আকৃতি, রঙ, স্বচ্ছতা ও ভেতর সুক্ষ্ম যে সব অবাঞ্চিত পদার্থ থাকে সে সম্পর্কে, তার বিন্যাস দেখে প্রাথমিক ধারণা তৈরি করতে হবে। জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী আরো বলেন, এ ব্যাপারে সঠিক ধারণা পাওয়ার জন্য অনুবীক্ষণ যন্ত্রের সাহায্য নিতে হবে। তবে রত্নপাথর (Gemstone) যাচাই করার সবচেয়ে ভাল উপায় হল রত্নপাথরের প্রতিসরণাংক যাচাই। রত্নপাথরের প্রতিসরণাংক জানা থাকলে তালিকার সঙ্গে মিলিয়ে রত্নপাথরের সঠিক পরিচয় পাওয়া সম্ভব। কারণ কোনো বিশেষ রত্নপাথরের প্রতিসরণাংক নির্দিষ্টের হেরফের বিশেষ দেখা যায় না।


১০০% নিশ্চয়তার সাথে আমরা অরজিনাল রত্নপাথর (Gemstone)

ব্যক্তি জীবনের সকল অস্থিরতা ও হতাশাগ্রস্থ জীবন থেকে মুক্তি পেতে সনামধন্য জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী সাহেবের দর্শনে আসুন।  সঠিকভাবে সঠিক রত্নপাথর (Gemstone) কিনতে আজই চলে আসুন “আজমেরী জেমস হাউজে ” (Ajmeri Gems House)। আমরা আমাদের প্রত্যেকটি রত্নপাথরে ১০০% অরিজিনাল নিশ্চয়তা দিয়ে থাকি। সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। কারচুপি, প্রতারণা থেকে বাঁচতে সঠিকভাবে সঠিক রত্নপাথর কিনতে চাইলে আজই চলে আসুন ” আজমেরী জেমস হাউজে  “।

 

পুরস্কার প্রাপ্ত রত্ন বিশেষজ্ঞ, অভিজ্ঞ বংশগত জহুরী, হস্তরেখাবিদ, গ্রহরত্ন নির্বাচক, জ্যোতিষ শাস্ত্রী, তান্ত্রিক, তন্ত্র শাস্তের উপর  জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতীর (Astrologer Liton Dewan Chisti) বাস্তব অভিজ্ঞতা রয়েছে। বাংলাদেশ ও ভারত বর্ষে পুরস্কার প্রাপ্ত দীর্ঘ ৩০ বছরের অভিজ্ঞ রত্ন বিশারদ বিচক্ষণ এবং দূরদৃষ্টি সম্পন্ন হস্ত রেখাবিদ জ্যোতিষ। রত্নপাথর সম্পর্কে তার রয়েছে বাস্তব, সনাতন এবং আধুনিক অভিজ্ঞতা। আর হতাশা নয় সফলতার জন্য আজই চলে আসুন “আজমেরী জেমস হাউজে ” (Ajmeri Gems House)। রত্ন বিশেষজ্ঞ সাথে অনলাইনে নিরাপদে ব্যক্তিগতভাবে কোন সাক্ষাৎকার ছাড়াই চ্যাট এবং কল করে রত্নপাথর বিষয়ে পরামর্শ নিন।

 রত্নপাথরের সুফল জানতে  লিটন দেওয়ান চিশতী সাহেবের দর্শনে আসুন

আন্তজার্তিক খ্যাতিসম্পন্ন জ্যোতিষরাজ লিটন দেওয়ান ৩০ বছরের যাবৎ চিশতী জ্ঞানের অনুশীলন করে সঠিক পথ অনুসরণের মাধ্যমে জীবনযাত্রা, হৃদয়পথ, শিরোনাম এবং ভাগ্য রেখা নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। দেশ ও দেশের বাহিরে খুব অল্প সময়ে বেশ সুনাম অর্জন করেছেন নিজের দক্ষতা ও জ্যোতিষ জ্ঞান দিয়ে, পেয়েছেন গুণীজন সংবর্ধনা, এবং বিভিন্ন সংবাদপত্র ও গণমাধ্যম থেকে দেওয়া সম্মাননা সনদপত্র । রত্নপাথরের সুফল জানতে সেরা জ্যোতিষী মহাজ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী সাহেবের সাথে পরামর্শ গ্রহণ করুন।  জীবনের সকল অস্থিরতা ও হতাশাগ্রস্থ জীবন থেকে মুক্তি পেতে লিটন দেওয়ান চিশতী সাহেবের দর্শনে “আজমেরী জেমস হাউজে ” (Ajmeri Gems House) আসুন।

Astrologer Liton Dhewan Chist